বিনোদন ডেস্ক : মিস ইউনিভার্স ইন্ডিয়া ২০২৪-এর মুকট জিতলেন গুজরাটের সুন্দরী রিয়াহ সিংহ। রবিবার রাজস্থানের জয়পুরে মিস ইউনিভার্স ইন্ডিয়া ২০২৪-এর ফাইনালেরে আসর বসে।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযাযী, মিস ইউনিভার্স ইন্ডিয়া ২০২৪ প্রতিযোগিতায় সবাইকে পিছনে ফেলে বাজিমাত করেছেন ১৯ বছর বয়সী রিয়াহ সিংহ। তিনি পেলেন মিস ইউনিভার্স ইন্ডিয়া ২০২৪ এর খেতাব। এবার তিনি ভারতের হয়ে প্রতিনিধিত্ব করবেন মিস ইউনিভার্স ২০২৪ প্রতিযোগিতায়।

রবিবার রাতে মিস ইউনিভার্স ইন্ডিয়া ২০২৪-এর শিরোপা জিতে রিয়া বলেন ‘আজ আমি মিস ইউনিভার্স ইন্ডিয়া ২০২৪ এর খেতাব জিতে খুবই খুশি এবং কৃতজ্ঞ’

এদিন মিস ইউনিভার্স ইন্ডিয়ার ফাইনালে উপস্থিত ছিলেন অভিনেত্রী উর্বশী রাউতেলাও। বিচারকের আসনে ছিলেন তিনি। অভিনেত্রী তথা ২০১৫ মিস ইউনিভার্স ইন্ডিয়ার বিজয়ী ঊর্বশী রাউতেলা এদিন তার হাত দিয়েই রিয়া সিংহের মাথায় মুকুট পরিয়ে দেন।

মিস ইউনিভার্স ইন্ডিয়া ২০২৪-এ প্রথম রানার আপ হয়েছেন প্রাঞ্জল প্রিয়া এবং প্রতিযোগিতায় দ্বিতীয় রানার-আপ হয়েছেন ছাভি ভার্জ। সুস্মিতা রায় তৃতীয় রানার আপ রূপফুজানো হুইসো চতুর্থ রানার-আপ স্থান অধিকার করেছেন। বছরের শেষের দিকে মেক্সিকোতে অনুষ্ঠিত হতে চলেছে মিস ইউনিভার্স ২০২৪, সেখানে ভারতের হয়ে প্রতিনিধিত্ব করবেন রিয়া।