বিনোদন ডেস্ক : পপ তারাকা লেডি গাগার গান দিয়ে শ্রোতাদের মন জয় করেছেন। বড়পর্দাতে অভিনয় করেও প্রশংসা কুড়িয়েছেন তিনি। এই গায়িকার প্রেম নিয়ে আলোচনা চলতেই থাকে। দীর্ঘদিন ধরেই মাইকেল পোলানস্কি্র সঙ্গে প্রেমের সম্পর্কে আছেন গায়িয়া। এবার দিলেন নতুন খবর। শোনা যাচ্ছে প্রেমিকের সঙ্গেই বাগদান সেড়েছেন তিনি।

পিপলের প্রতিবেদন থেকে জানা যায়, ফ্রান্সের প্রধানমন্ত্রী গ্যাব্রিয়েল আত্তালের সঙ্গে মাইকেল পোলানস্কিকে ‘বাগদত্তা’ হিসেবে পরিচয় করিয়ে দিলেন গায়িকা। টিকটকে শেয়ার হওয়া ভিডিওতে দেখা গেছে গ্যাব্রিয়েল আত্তালের সঙ্গে কথা বলার সময় মাইকেল পোলানস্কিকে গাগা পরিচয় করিয়ে দিচ্ছেন ‘আমার বাগদত্তা’ বলে। ভিডিওটি নিয়ে সামাজিক মাধ্যমে চলছে চর্চা।

এপ্রিলে মাইকেল পোলানস্কির সঙ্গে লেডি গাগার বাগদানের গুঞ্জন শোনা গিয়েছিল। এমনকি ওই সময়ে গায়িকার হাতে বড় হীরের আংটিও দেখা গিয়েছিল। যদিও এ ব্যাপারে তারা কেউ কিছু বলেননি তখন। অবশেষে নিজেই বাগদানের বিষয়টি সামনে আনলেন লেডি গাগা।

২০১৯ সাল থেকে প্রেম করছেন লেডি গাগা ও মাইকেল পোলানস্কি। তাদের সম্পর্ক প্রথম প্রকাশ্যে আসে লাস ভেগাসে ২০২০ সালের নিউ ইয়ার পার্টিতে। এরপর প্রায় সময় তাদের একসঙ্গে দেখা গিয়েছে।