বিনোদন ডেস্ক : বলিউডে সোনাক্ষী সিনহার শুরুটা হয়েছিল সালমান খানের হাত ধরে। পর্দায় তাদের রসায়নে মুগ্ধ হয়েছিলেন দর্শক। এদিকে বাস্তবেও সোনাক্ষী-সালমানের সম্পর্ক বেশ বন্ধুত্বপূর্ণ। নায়িকার বিয়ের দিনও দেখা গেছে তা। বিবাহোত্তর সংবর্ধনায় সালমানকে জড়িয়ে ধরে সাদর অভ্যর্থনা জানান সোনাক্ষী। ভাইরাল হয়েছে সে ভিডিও।

ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি সোনাক্ষীর বিয়ের অনুষ্ঠানের একটি অদেখা ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা গেছে সোনাক্ষী সিনহা জড়িয়ে ধরে আমন্ত্রণ জানাচ্ছেন সালমান খানকে। শুধু সোনাক্ষীই নন, জাহিরও হাসিমুখে অভ্যর্থনা দিচ্ছেন সালমানকে। শুভেচ্ছা জানাতে ভোলেননি সললু ভাইও।

বহুদিন ধরেই বলিউডের অলিতে-গলিতে কান পাতলে শোনা যাচ্ছিল অভিনেতা জাহির ইকবালের সঙ্গে নাকি চুটিয়ে প্রেম করছেন সোনাক্ষী! যদিও এই জল্পনায় এতদিন সোনাক্ষীর পরিবারের সিলমোহর না দিলেও এবার একেবারে বিয়ের পিঁড়িতে বসে চমকে দিয়েছেন সবাইকে।

গত ২৩ জুন চার হাত এক হয়েছে সোনাক্ষী সিনহা ও জাহির ইকবালের। এর মাধ্যমে ৭ বছরের সম্পর্ক পূর্ণতা পেয়েছে তাদের। সালমান ছাড়াও এ বিয়েতে উপস্থিত ছিলেন বলিউডের ডাকসাইটে সব তারকারা।