বিনোদন ডেস্ক : মা’ হওয়ার খবর সামনে আসার পর থেকেই আলিয়া-রণবীর ভক্তদের অপেক্ষা ছিল কবে আসছে সেই মহেন্দ্রক্ষণ। অবশেষে তাদের অপেক্ষার পালা শেষ হলো। কন্যা সন্তানের জন্ম দিলেন আলিয়া ভাট। গতকাল মুম্বাইয়ের একটি হাসপাতালে সন্তানের জন্ম দিয়েছেন এই অভিনেত্রী। এ সময় রণবীরের পাশাপাশি দুই পরিবারের অনেকেই হাসপাতালে উপস্থিত ছিলেন।

আলিয়ার সন্তার আগমনের খবরে আনন্দে আত্মহারা সকলেই। মেয়েকে কাছে পেয়ে আবেগাপ্লুত আলিয়া ভাট। সামাজিক মাধ্যমে নিজেই ভক্তদের জানিয়েছেন সুখবরটি। সিংহ, সিংহী ও শাবকের ছবির সাথে সন্তান আগমনের বার্তা জানিয়েছেন আলিয়া।

ক্যাপশনে তিনি লিখেছেন, ‘এবং আমাদের জীবনের সেরা খবর—আমাদের সন্তান চলে এসেছে। কী দারুণ ম্যাজিক্যাল মেয়ে। ভালোবাসায় উপচে পড়ছি আমরা। ধন্য এবং মুগ্ধ অভিভাবক আমরা। ভালোবাসা জানাই। আলিয়া ও রণবীর।’ মুহূর্তেই খবরটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় তোলে।

কমেন্ট বক্স শুভেচ্ছায় ভরিয়ে তোলেন সহকর্মী আনুশকা, কপিল শর্মা, শ্বেতা বচ্চন, মৌনী রায়, শাহরুখ খান, মহেশ বাবু, সালমান খান, করণ জোহর থেকে শুরু করে প্রায় সকলেই। পাশাপাশি ভক্তরাও শুভকামনা ও প্রার্থনায় ভরিয়ে দিয়েছেন কমেন্ট বক্স। এদিকে সন্তানের না কী রাখা হলো বা হবে এ নিয়ে জল্পনা-কল্পনা শুরু হয়েছে।

গণমাধ্যম থেকে শুরু করে ভক্তরা আলিয়ার সন্তানের নাম জানতে কৌতুহলী হয়ে পড়েছেন। বিষয়টি নিয়ে রণবীর বলেন, ‘আমাদের পাশাপাশি দুই পরিবার মিলে সন্তানের একাধিক নাম ঠিক করে রেখা হয়েছে। তবে এখনও কোন নামটি রাখবো সেটা বলতে পারছি না।’