বিনোদন ডেস্ক : বলিউড তারকা রণবীর কাপুর- আলিয়া ভাটের সম্পর্কের কথা সবারই জানা। বাস্তব জীবনের এই জুটিকে প্রথমবারের মতো পর্দায় দেখা যাবে অয়ন মুখার্জি পরিচালিত বিশাল বাজেটের ছবি ‘ব্রহ্মাস্ত্র’তে। এবার জানা গেল এই জুটি কাছাকাছি থাকতে একই ভবনে বসবাসের পরিকল্পনা করেছেন।

পিঙ্কভিলার বরাত দিয়ে ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমস জানিয়েছে, মুম্বাইয়ের জুহু এবং লন্ডনের কভেট গার্ডেনে দুটি অ্যাপার্টমেন্ট থাকা পরও রণবীরের কাছাকাছি থাকতে মুম্বাইয়ের বাস্তু পালি হিল কমপ্লেক্সের পঞ্চম তলায় দুই হাজার ৪৬০ বর্গফুটের একটি ফ্ল্যাট কিনেছেন আলিয়া ভাট। এই ভবনের সাততলায় রণবীর কাপুর থাকেন। অ্যাপার্টমেন্টটি কিনতে আলিয়ার খরচ পড়েছে ৩২ কোটি রুপি।

সংশ্লিষ্ট সূত্র আরও জানিয়েছে, ফ্ল্যাটটির ইন্টেরিয়র ডিজাইন করতে বলিউড তারকা শাহরুখ খানের স্ত্রী ও ইন্টেরিয়র ডিজাইনার গৌরি খানকে দায়িত্ব দিয়েছেন আলিয়া। ২০১৬ সালে রণবীরের ফ্ল্যাটেরও ডিজাইন করেন গৌরী।

রণবীর- আলিয়ার ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে আরও অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, নাগার্জুন, ডিম্পল কাপাডিয়া ও মৌনি রায়। ছবিটির আগে নাম দেওয়া হয়েছিল ‘ড্রাগন’।

২০১৬ সালের বড়দিনে ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল। পরে নির্মাতা ছবিটি তৈরির জন্য আরও সময় চান। এরপর ২০১৯ সালে ভারতের স্বাধীনতা দিবসে ছবিটি মুক্তির কথা হয়। কিন্তু সেটিও পিছিয়ে যায়। পরে ২০২০ সালের ৪ ডিসেম্বর ছবিটি মুক্তির দিন ঠিক হয়। কিন্তু করোনার কারণে ওই তারিখও পিছিয়ে যায়।