বিনোদন ডেস্ক : বলিউডের তারকা অভিনেত্রীদের মধ্যে অন্যতম শ্রদ্ধা কাপুর। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘স্ত্রী ২’ বক্স অফিস কাঁপাচ্ছে। রাজকুমার রাও এবং শ্রদ্ধা কাপুর জুটি বেঁধে অভিনয় করেছেন।

এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন পঙ্কজ ত্রিপাঠি। এদিকে ভক্ত-অনুরাগীদের মাঝে বেশ আলোচনা-সমালোচনা হচ্ছে যে শ্রদ্ধার নিজস্ব বাড়ি থাকা সত্ত্বেও তিনি একজন তারকা নায়কের বাড়িতে ভাড়া থাকছেন।

জানা গেছে, বলিউড তারকা হৃতিক রোশনের বাড়িতে ভাড়া থাকছেন শ্রদ্ধা। শ্রদ্ধার নিজস্ব বাড়ি থাকা সত্ত্বেও হৃতিকের বাড়ি ভাড়া নেওয়ার কারণ কী, তা নিয়ে প্রশ্ন উঠেছে। এর পেছনে রয়েছে একটি কারণ।

শ্রদ্ধার বাবা শক্তি কাপুর বলিউডের একজন প্রবীণ অভিনেতা। ১৯৮৭ সালে মুম্বাইয়ের জুহু এলাকায় একটি বাড়ি কিনেছিলেন তিনি। সেখানেই থাকতেন শ্রদ্ধা।

ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদন বলা হয়েছে, বাড়িটি সংস্কার করার পরিকল্পনা করেছেন শক্তি কাপুর। তাই বাড়ি ছাড়তে হয়েছে শ্রদ্ধাকে। বাড়ির সংস্কার কাজ শেষ হলে আবার সেখানেই ফিরে যাবেন তিনি।

উল্লেখ্য, ‘স্ত্রী ২’ ইতোমধ্যেই ৬০০ কোটির বেশি আয় করে ফেলেছে। ‘স্ত্রী ২’’-এর বক্স অফিস যাত্রা শেষ হতে হতে আরও বিশাল অঙ্কের আয়ের রেকর্ড গড়বে বলে মনে করা হচ্ছে। ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘স্ত্রী’ সিনেমার সিক্যুয়েল এটি। ছবিটি পরিচালনা করেছেন অমর কৌশিক।

‘সাহো’ সিনেমার মাধ্যমে তেলেগু দর্শকদের কাছেও বেশ পরিচিতি পেয়েছিলেন শ্রদ্ধা। ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত এই অ্যাকশন সিনেমায় প্রভাসের বিপরীতে অভিনয় করেছিলেন তিনি। দক্ষিণে ‘সাহো’ তেমন সাড়া ফেলতে না পারলেও হিন্দি ভার্সনটি সুপারহিট হয়।