বিনোদন ডেস্ক : চলতি মাসের ৮ তারিখ কন্যা সন্তানের জন্ম দেন দীপিকা পাড়ুকোন। তারপর সম্প্রতি মেয়েকে নিয়ে বাড়ি ফিরেছেন দীপিকা ও রণবীর। তারপরই জানা গেল এদিন তারা মুম্বাইয়ের বান্দ্রা এলাকায় একটি বহুতল ভবনে একটি ফ্ল্যাট কিনেছেন। হিন্দুস্তান টাইমসের খবর অনুযায়ী, মেয়েকে নিয়ে এই নতুন বাড়িতে উঠতে চলেছেন দীপ-বীর।

১২ সেপ্টেম্বর তাদের সেই নতুন ফ্ল্যাটের রেজিস্ট্রেশন হয়েছে। সাগর রেশম আবাসনের ১৫ তলায় অবস্থিত রণবীর দীপিকার নতুন ফ্ল্যাট।

তাদের এই প্রপার্টি রণবীরের মা অঞ্জু ভবানীর বাড়ির খুব কাছেই অবস্থিত। সমুদ্রঘেঁষা এই ফ্ল্যাট কিনতে পকেট থেকে ভালোই খরচ হয়েছে তারকা দম্পতির। জানা গিয়েছে, ১৭ কোটি ৮০ লাখ রুপি (বাংলাদেশি মুদ্রায় প্রায় ২৫ কোটি টাকা) দিয়ে তারা ফ্ল্যাটটি কিনেছেন।

রণবীর-দীপিকার এই নতুন ফ্ল্যাট ১ হাজার ৮৪৫ বর্গফুটের। তবে এটাই নয়, এর আগেও শাহরুখের মান্নাতের কাছে বান্দ্রায় কয়েক বছর আগেও দীপিকা-রণবীর একটি সি ফেসিং বাড়ি কিনেছিলেন। তাদের এই বিলাসবহুল বাড়ির দাম প্রায় ১০০ কোটি রুপি পড়েছিল।

এ ছাড়া ২০২১ সালে আলীবাগে ২২ কোটি রুপির বিনিময়ে আরও একটি বাড়ি কেনেন এই তারকা দম্পতি।

রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন দুজনকেই আগামীতে রোহিত শেঠীর ‘সিংঘম এগেইন’ ছবিতে দেখা যাবে। এছাড়া রণবীরকে ‘ডন ৩’ ছবিতেও দেখা যেতে চলেছে ফারহান আখতারের পরিচালনায়।