বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় নির্মাতাদের একজন করণ জোহর। একের পর এক বক্স অফিস হিট সিনেমা আছে তার। চলচ্চিত্র পরিচালনার পাশাপাশি প্রযোজনাও করেন তিনি। সিনেমার পাশাপাশি ব্যক্তিজীবন বেশ ভালোভাবে সামাল দেয়ার জন্য সুনাম আছে করণের। তবে এবার দুই সন্তানের প্রশ্নের জবাব নেই তার কাছে। দুই সন্তানকে করণ জোহর সিঙ্গেল ফাদার হিসেবে বড় করছেন। তার যমজ সন্তান, যশ এবং রুহি এখন বড় হয়েছে। বিভিন্ন ধরণের প্রশ্ন করেন তারা। এনডিটিভির প্রতিবেদন থেকে জানা যায় এবার তারা করণের কাছে প্রশ্ন করেছে, মা প্রসঙ্গে। যশ ও রুহি বলেছে, মা কোথায় আমাদের?

২০১৭ সালে সারোগেসির মাধ্যমে করণের সন্তানদের জন্ম হয়েছিল। বাবা হিসেবে নানা চ্যালেঞ্জের সম্মুখীন হতে হয় করণকে। সম্প্রতি ফায়ে ডি’সুজার সঙ্গে তার ইউটিউব চ্যানেলের একটি চ্যাটে করণ জানিয়েছেন, কী ভাবে তিনি তার মা হিরুকে সঙ্গে নিয়ে সন্তানদের যত্ন নেন। জানান, সন্তানরা তাদের জন্ম সম্পর্কে প্রশ্ন জিজ্ঞাসা করতে শুরু করেছে।

করণ বলেন, এটি একটি আধুনিক পরিবার। বিভিন্ন প্রশ্নের শুনি সন্তানদের কাছে, যেমন, আমি কার গর্ভে জন্মগ্রহণ করেছি? মাম্মা আসলে মা নন, তিনি আমাদের দাদী। এসবের সম্মুখীন হতে হচ্ছে। আমি ওদের স্কুলের কাউন্সিলের সঙ্গে যোগাযোগ রাখছি কী ভাবে এই পরিস্থিতি সামাল দেয়া যায়। বাবা-মা হওয়া কখনই সহজ নয়।

করণ আরও বলেন, আমি যা করিনি এমন সব কাজ সন্তানরা করুক, এটাই চাই। কিন্তু, আমার এমন ভাবা উচিত নয়। আমি চাই আমার সন্তান তার নিজের পছন্দের মতো করে বেড়ে উঠুক। ভালো মানুষ হোক। আমার মেয়ে এবং আমার ছেলে দুজনের জন্যই এটা চাই।

পেশাগত জীবন ছাড়াও বার বার চর্চায় উঠে এসেছে করণের ব্যক্তিগত জীবন। দুই সন্তানের বাবা হলেও এখনও তিনি ‘সিঙ্গেল’। তবে বর্তমানে সব সামাল দিয়ে নতুন সিনেমা নিয়ে ব্যস্ত করণ জোহর। তার প্রযোজনা প্রতিষ্ঠান ধর্মা প্রোডাকশনের প্রযোজনা মুক্তি পেতে যাচ্ছে ‘ব্যাড নিউজ’। আগামী ১৯ জুলাই মুক্তি পাবে এই সিনেমাটি। আসন্ন সিনেমাটির প্রধান চরিত্রে থাকবেন ভিকি কৌশল এবং তৃপ্তি দিমরি। এ ছাড়াও থাকছেন নেহা ধুপিয়া। গত ৫ জুলাই মুক্তি পেয়েছে করণ জোহর প্রযোজিত ‘কিল’।