বিনোদন ডেস্ক : সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে জাঁকজমক নয় একেবারেই সাদামাটা ভাবে পরিবার, আত্মীয় ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে রোববার (২৩ জুন) বিয়ে করেছেন জাহির ইকবাল ও সোনাক্ষী সিনহা।

এদিকে বিয়েতে উপস্থিত ছিলেন হানি সিংও। সোনাক্ষীর বহু পুরোনো বন্ধু। সেই সূত্রেই ঘরোয়া অনুষ্ঠানে আমন্ত্রিতের তালিকায় ছিলেন জনপ্রিয় এই র‌্যাপার। পরনে ছিল নীল স্যুট সাদা শার্ট চোখে রঙিন চশমা।

কাছের বান্ধবীর এমন এক দিনে নিজে থেকেই জাহির ও সোনাক্ষীর জন্য বেশ কিছু গান গাইলেন হানি। তবু রিসেপশনের অনুষ্ঠান শেষে অবশ্য একেবারে অন্য মেজাজে ধরা দিলেন তিনি।

ক্যামেরা সামনে দেখেই খানিক হুমকির সুরে বলেন, ‘সোনাক্ষীকে খুশি না রাখলে, জাহির দেখে নেব তোমাকে।’ যদিও গোটা বিষয়টা মজার ছলেই বলেছেন তিনি। তবে এ কথার পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনুরাগীরা আলোচনা-সমালোচনা শুরু করেছেন।

বেশ কয়েক বছর আগে সোনাক্ষীর সঙ্গে ‘দেশি কলাকর’ মিউজিক ভিডিও করেন হানি। তুমুল জনপ্রিয় হয় সেই ভিডিও। তারপর থেকে গাঢ় হয় তাদের বন্ধুত্ব।

উল্লেখ্য, বেশ কয়েক বছর ধরেই প্রেম, সম্পর্ক, বিয়ে নিয়ে খুব একটা মুখ খুলতে দেখা যায়নি সোনাক্ষী সিনহাকে। যখনই এসব প্রশ্ন উঠেছে, তখনই পুরো বিষয়টা এড়িয়ে গিয়েছেন।

তবে বলিউডের হাওয়ায় উড়ছিল সোনাক্ষী ও জাহির ইকবালের প্রেমের খবর। সম্প্রতি সালমন খানের পার্টিতেও একসঙ্গে হাজির হয়েছিলেন সোনাক্ষী ও জাহির।