বিনোদন ডেস্ক : ভারতীয় ধনকুবের মুকেশ আম্বানির ছেলের বিয়েতে পারফরম করেছেন বার্বাডিয়ান পপতারকা রিহান্না আম্বানির ছেলের বিয়ে, রেকর্ড পারিশ্রমিক নিলেন রিহান্না।

আগামী জুলাইয়ে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন অনন্ত আম্বানি। তিনি ভারতীয় রিলায়েন্স গ্রুপের চেয়ারম্যান এবং বিশ্বের অন্যতম শীর্ষ ধনী মুকেশ আম্বানির ছোট ছেলে। ইতোমধ্যে তার বিয়ের উৎসব শুরু হয়ে গেছে।জমকালো আয়োজনে চলছে এ অনুষ্ঠান।

এতে বিশ্বের শীর্ষ ধনী, স্বনামধন্য ব্যবসায়ী, প্রযুক্তি জায়ান্টের মালিকরা উপস্থিত হয়েছেন। নাচে-গানে তাদের মন মাতাচ্ছেন শোবিজ অঙ্গনের তারকা মহাতারকারা। সেই তালিকায় রয়েছেন বার্বাডিয়ান পপতারকা রিহান্না। এরই মধ্যে জাঁকালো বিয়ের অনুষ্ঠানে গাইতে ভারতে উড়ে এসেছেন তিনি।

শুক্রবার (১ মার্চ) গুজরাটের জামনগরে পৌঁছান গায়িকা রিহান্না। ওই দিন থেকেই রিহার্সেল শুরু করে তার টিম। এরই মাঝে প্রশ্ন উঠেছে ধনকুবের আম্বানির ছেলের বিয়েতে গাইতে কত টাকা পারিশ্রমিক নিচ্ছেন তিনি।

ভারতীয় শীর্ষস্থানীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডের বরাত দিয়ে ইকোনমিক টাইমসের প্রতিবেদনে বলা হয়, এদিন থেকে প্রি-ওয়েডিং ফেস্টিভ্যাল শুরু হয়েছে। এ অনুষ্ঠানে পারফরম্যান্সের জন্য পপতারকা রিহানা ৮ থেকে ৯ মিলিয়ন মার্কিন ডলার নিয়েছেন। ভারতীয় মুদ্রায় যা ৭৪ কোটি রুপি। আর বাংলাদেশি কারেন্সিতে তা ৮৭ থেকে ৯৮ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন তিনি।

২০১৮ সালে মেয়ে ইশা আম্বানির বিয়ে দেন মুকেশ। তার বিয়েতে পারফরম করেন মার্কিন সুপারস্টার বিয়ন্সে। শোনা যায়, সেসময়ে ৪ মিলিয়ন ডলার পারিশ্রমিক নিয়েছিলেন তিনি। বাংলাদেশি মুদ্রায় যা ৪৩ কোটি টাকা। অর্থাৎ তার চেয়ে দ্বিগুণ হাঁকিয়েছেন রিহান্না।

ইতোমধ্যে জামনগরে গ্র্যান্ড প্রি-ওয়েডিং উৎসবে পৌঁছেছেন মেটা সিইও মার্ক জুকারবার্গ এবং তার স্ত্রী প্রিসিলা চ্যান। এছাড়া সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প কন্যা ইভাঙ্কা, মাইক্রোসফটের প্রতিষ্ঠাতা বিল গেটস উপস্থিত হয়েছেন।

সেই সঙ্গে বলিউড কিং শাহরুখ খান, অমিতাভ বচ্চন, আলিয়া ভাট, রণবীর কাপুর, কারিনা কাপুর হাজির হয়েছেন। পাশাপাশি ভারতীয় ক্রিকেট ঈশ্বর শচীন টেন্ডুলকার থেকে ধোনিসহ খেলার জগতের মেগাস্টাররা শামিল হয়েছেন অনুষ্ঠানে।

২০২২ সালের ২৯ ডিসেম্বর রাজস্থানের নাথদ্বারার শ্রীনাথজি মন্দিরে রাধিকা মার্চেন্টের সঙ্গে বাগদান সারেন অনন্ত। এবার সাতপাকে বাঁধা পড়তে যাচ্ছেন আলোচিত এ জুটি।