বিনোদন ডেস্ক : মারণ রোগ ক্যান্সারে আক্রান্ত ছিলেন শর্মিলা ঠাকুর। আর সে কারণেই ছাড়তে হয়েছিল ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র অফার। সম্প্রতি করণ জোহরের শো-তে এসে এমনটাই জানালেন বর্ষীয়ান অভিনেত্রী।

শর্মিলা ঠাকুর জানিয়েছেন, তিনি ক্যান্সারে আক্রান্ত। কেন তিনি করণ জোহরের ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’তে অভিনয় করতে পারেননি, তা নিয়ে কথা বলতে গিয়ে অভিনেত্রী বলেন, সেই সময় তিনি নিজের স্বাস্থ্য নিয়ে চিন্তিত ছিলেন। করণ তার সঙ্গে কাজ করতে না পারার জন্য তিনি দুঃখ প্রকাশও করেন।

রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবির জন্য প্রস্তাব গিয়েছিল শর্মিলা ঠাকুরের কাছেও। আলিয়া ভাটের দাদিমার ভূমিকায় অভিনয় করার কথা ছিল তার। কিন্তু শরীরে মারণরোগ বাসা বাঁধায় সেই প্রস্তাব ফিরিয়ে দেন শর্মিলা ঠাকুর।
করণ বলেন, শাবানা যে চরিত্রে অভিনয় করেছিলেন আমি শর্মিলাকে সেই চরিত্রে অভিনয় করার প্রস্তাব দিয়েছিলাম। কিন্তু সেই সময় শারীরিক অসুস্থতার কারণে তিনি ‘হ্যাঁ’ বলতে পারেননি। তবে আমার কিন্তু সেই আক্ষেপটা রয়েই গিয়েছে।

তখনই শর্মিলা জানান, সেটা কোভিডের চরম পর্যায়ে ছিল। সেই সময় সবাই কোভিডের সঙ্গে লড়াই করছিল, আমাদের টিকাও দেওয়া হয়নি। ক্যান্সারের পর ওরা চায়নি যে আমি এই ঝুঁকি নেই। এই প্রথমবার নিজের ক্যান্সারে আক্রান্ত হওয়া নিয়ে মুখ খুললে তিনি।

সূত্র : জি নিউজ।