বিনোদন ডেস্ক : ইমরান হাশমির ক্যারিয়ারের অন্যতম সফল সিনেমা ‘মার্ডার’। অনুরাগ বসুর পরিচালনায় সিনেমাটি মুক্তি পেয়েছিল ২০০৪ সালে। সিনেমাটিতে মল্লিকা শেরাওয়াতের সঙ্গে রোমান্স আর গান সিনেমাপ্রেমীদের মনে জায়গা করে নিয়েছিল। ইমরান-মল্লিকার রসায়ন দর্শকের মন জয় করলেও তাদের আর কোনো সিনেমায় দেখা যায়নি। এমনকি পর্দার বাইরেও তাদের কখনো দেখা হতো না। শোনা যায়, ‘মার্ডার’-এর সেটে নাকি তাদের মধ্যে তুমুল ঝগড়া হয়েছিল। সেই ঘটনার কারণেই দুই দশকে কেটে গেলেও একসঙ্গে দেখা যায়নি ইমরান এবং মল্লিকাকে।

হিন্দুস্থান টাইমসের এক প্রতিবেদন থেকে জানা যায় সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজেদের মধ্যে চলা ২০ বছরের দূরত্ব প্রসঙ্গে কথা বলেছেন ইমরান হাশমি। বলিউডের এই নায়ক বলেন, ‘কিছুদিন আগে মল্লিকার সঙ্গে আমার দেখা হয়েছিল। আমি তাকে অনেকদিন পর দেখেছি। মার্ডার মুক্তির পর আমাদের খুব বেশি দেখা হয়নি। কারণ দেখা হলেই আমরা দুজন ঝগড়া করতাম।

ইমরান হাশমি নিজেদের ভুল নিয়ে বলেন, আমরা তখন তরুণ এবং মূর্খ ছিলাম। জীবনে এমন একটি পর্যায় আসে যখন আপনার সিদ্ধান্ত নেয়ার ক্ষমতা সীমিত হয়ে যায়। এবং আমরা আবেগপ্রবণ হয়ে যাই। এই বিষয়টা অনেক পরে টের পাওয়া যায়। তখন কিছু কথা মল্লিকা বলেছিল, কিছু আমি। আমি মনে করি, এটি এখন অতীত। প্রায় দুই দশক পর তাকে সামনাসামনি দেখে খুব ভালো লেগেছিল।
মল্লিকার সঙ্গে ফের কাজ করার আগ্রহের কথা জানালেন হাশমি।

এর আগে ২০২১ সালে হাশমির সঙ্গে বিবাদ সম্পর্কে ‘দ্য লাভ লাফ লাইভ’ শোতে কথা বলেন মল্লিকা। মন্দিরা বেদীর শোতে মল্লিকা শেরাওয়াত উল্লেখ করেন যে অনেক সহ-অভিনেতার সঙ্গে ভুল বোঝাবুঝি হয়েছে। ঘটনা হিসেবে উল্লেখ করে হাশমিকে টেনে আনেন। মল্লিকা বলেন, “মার্ডার প্রচারের সময় ইমরান হাশমির সঙ্গে সবচেয়ে তিক্ত ঘটনা ঘটেছিল। আমাদের প্রচণ্ড ভুল বোঝাবুঝি হয়েছিল। সেটি আমার কাছে খুব অপ্রত্যাশিত এবং শিশুসুলভ মনে হয়েছে