বিনোদন ডেস্ক : ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। বছর খানিক আগে অভিনেত্রীর পাশাপাশি চলচ্চিত্র প্রযোজক হিসেবেও আত্মপ্রকাশ করেন তিনি। এবার নতুন পরিচয়ে হাজির হচ্ছেন অপু।

জানা যায়, সিনেমার গল্পের প্রয়োজনে নয়, এবার বাস্তবে উপস্থাপনায় নাম লেখাতে যাচ্ছেন অপু বিশ্বাস। নিজের ইউটিউব চ্যানেলের জন্য নতুন এই উদ্যোগ নিয়েছেন তিনি। বানাবেন নানা রকম অনুষ্ঠান। সেসবের মধ্যে থাকবে টকশো।

এ নিয়ে অপু বিশ্বাস বলেন, ‘দ্রুত আমি উপস্থাপক হিসেবে আপনাদের সামনে হাজির হবো। এটি আমার জন্য এক নতুন অভিজ্ঞতা। তাই একইসঙ্গে ভয় ও আনন্দ, দুটোই কাজ করছে। দর্শকরা বিনোদিত হবেন বলেই প্রত্যাশা করছি।’

অপু জানান, এতদিন তিনি নানা অনুষ্ঠানে অতিথি হয়ে হাজির হয়েছেন। নানা রকম প্রশ্নের সম্মুখিন হয়েছেন। এবার তিনি প্রশ্ন করবেন, তার অনুষ্ঠানে অতিথি হিসেবে দেখা যাবে বিনোদন অঙ্গনের সাংবাদিকদের। উপস্থিত হবেন অনেক নির্মাতাও।

অপু আরও বলেন, ‘ব্যতিক্রমী ভাবনা থেকেই নতুন পরিচয়ে হাজির হতে যাচ্ছি। তাছাড়া সবসময় প্রশ্ন শুনতে শুনতে এবার প্রশ্ন করার আগ্রহ তৈরি হয়েছে। এতদিন আমাকে যারা প্রশ্ন করেছেন, এবার আমি তাদের প্রশ্ন করব। তাই অনুষ্ঠানটি শুরু করব সাংবাদিক ভাইবোনদের নিয়ে। তারপর পর্যায়ক্রমে নির্মাতাসহ চলচ্চিত্র সংশ্লিষ্টরা অতিথি হিসেবে আসবেন।’

আরও জানা যায়, ইতিমধ্যে রাজধানীর মিরপুর ডিওএইচএস-এর একটি স্টুডিওতে প্রথম ধাপের পর্বগুলোর শুটিং সম্পন্ন হয়েছে। শিগগিরই অপু বিশ্বাসের ইউটিউব চ্যানেলে সেগুলো দেখা যাবে।