বিনোদন ডেস্ক : ভারতের বিনোদন অঙ্গনের পরিচিত তারকা হিনা খান। টিভি সিরিয়ালে অভিনয় করে সবার মন জয় করেছিলেন তিনি। এই অভিনেত্রী গত জুন মাসের শেষের দিকেই জানান, তিনি তৃতীয় পর্যায়ের স্তন ক্যানসারে আক্রান্ত। এর পর থেকে নিজের চিকিৎসা, শারীরিক ও মানসিক অবস্থা নিয়ে নিয়মিতই ইনস্টাগ্রামে পোস্ট দিয়েছেন তিনি।

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদন থেকে জানা যায়, কেমোথেরাপি আর শ্যুটিং একইসঙ্গে সামলাচ্ছেন অভিনেত্রী। আর তারই ফাঁকে এই কঠিন লড়াইয়ের আপডেট দিয়ে চলেছেন অনুরাগীদের। সম্প্রতি তার একটি পোস্টে জানালেন কেমোথেরাপির পর তার অবস্থা কেমন, সেইসঙ্গে কয়েকটি ছবি পোস্ট করেছেন।

হিনা জানালেন কেমোর কারণে কেবল চুল নয় তার চোখের প্রায় সব পাপড়ি ঝরে গিয়েছে। ছবিতে দেখা যায় তার চোখের মাত্র একটি পাপড়ি অবশিষ্ট আছে। এমনকি ভ্রুয়ের চুলও উঠে গিয়েছে।

পোস্ট করে ক্যাপশনে লেখেন, জানতে চান, আমার অনুপ্রেরণার সাম্প্রতিক উৎস কী? একসময় আমার চোখের সৌন্দর্য বাড়াতো আমার পাপড়ি। জিনগত ভাবেই আমি লম্বা এবং ঘন চোখের পাপড়ি পেয়েছিলাম। তবে এখন মাত্র একটি চোখের পাপড়ি অবশিষ্ট আছে। এই একা টিকে থাকা চোখের পাতা আমার সঙ্গে লড়াই করেছে। কেমোর এই সময়ে চোখের এই একটিমাত্র পাতা আমার অনুপ্রেরণা। এই সবকিছুর শেষে কী হবে দেখা হবে।