বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় তারকা দম্পতি দীপিকা পাডুকোন ও রণবীর সিং। বেশ কয়েকদিন ধরেই তারা আলোচনায় দীপিকার অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানানোর পর থেকে। অবশেষে প্রথম সন্তানের বাবা-মা হইয়েছেন দীপিকা ও রণবীর। হিন্দুস্থান টাইমসের প্রতিবেদন থেকে জানা যায়, রোববার (৮ সেপ্টেম্বর) মুম্বাইয়ের এইচ এন রিলায়েন্স হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন দীপিকা।

এর আগে ৭ সেপ্টেম্বর বিকেলে মুম্বাইয়ের এইচ এন রিলায়েন্স হাসপাতালের সামনে পরিবারসহ দেখা গেছে দীপিকাকে। সেই সময় দীপিকার সঙ্গে গাড়িতে ছিলেন অভিনেত্রীর মা। গাড়িতে না থাকলেও হাসপাতালে ঢোকার সময় অভিনেত্রীর সঙ্গেই ছিলেন রণবীর সিং।

এর আগে জানানো হয়েছিল দীপিকা-রণবীরের সন্তান ২৮ সেপ্টেম্বর ভূমিষ্ঠ হতে পারে। তার আগেই সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী। ২৯ ফেব্রুয়ারি ইনস্টাগ্রামে ভক্তদের অন্তঃসত্ত্বা হওয়ার কথা জানান তারকা-দম্পতি।

দীপিকার বেবি বাম্প প্রকাশ্যে আসার পর থেকেই জল্পনা শুরু হয়েছিল- কন্যা হবে না কি পুত্র। রবিবার দীপিকা জন্ম দিলেন কন্যাসন্তানের। সমাজমাধ্যমে সন্তানের জন্মের খবর এখনও নিজেরা প্রকাশ করেননি তারকা দম্পতি।

২০১৩ সালে ‘গোলিয়ো কি রাসলীলা: রামলীলা’ সিনেমার শুটিং করার সময় দীপিকা ও রণবীরের প্রেম শুরু হয়। এরপর ২০১৮ সালের ১৪ নভেম্বর লেক কোমোতে রাজকীয়ভাবে দীপিকা ও রণবীর বিয়ে করেন।