বিনোদন ডেস্ক : অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়েতে বসেছিল তারার মেলা। গোটা বলিউড যেন তুলে নেওয়া হয়েছিল সেখানে। নজরকাড়া সাজে উপস্থিত হয়েছিলেন তারকারা। তাতে নেটিজেনরা হয়েছেন মুগ্ধ। তবে পাকিস্তানিদের ক্ষোভের কারণ হয়েছেন সারা আলী খান। রীতিমতো বয়কটের ডাক দিয়েছেন তারা। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

অম্বানির বিয়েতে সেলিব্রেটিদের প্রায় সবাই চোখা ধাঁধানো পোশাক পরেছিলেন। নামি ডিজাইনারদের তৈরি সেগুলো। আবু জানি-সন্দীপ খোসলা থেকে শুরু করে মণীশ মালহোত্রে, সব্যসাচী, বা হালফিলের ন্যান্সি ত্যাগী– বাদ যাননি কেউই।

তবে ব্যতিক্রম ছিলেন সারা। বেছে নিয়েছিলেন পাকিস্তানি পোশাক ডিজাইনার ইকবাল হুসেনকে। সবাই এক বাক্যে বলেছেন হুসেনের তৈরি পোশাকে দারুণ লাগছিল সইফ-কন্যাকে। অনুষ্ঠানের ভিডিও সারা নিজের ইনস্টাগ্রামে ভাগও করে নেন।

এরপর থেকেই শুরু বয়কট ডাক। কেনিনা ভিডিওতে হেয়ার স্টাইলিস্ট থেকে শুরু করে মেকআপ শিল্পী এমনকি ফটোগ্রাফারদের উল্লেখ থাকলেও হুসেনের নাম উল্লেখ করতে দেখা যায়নি তাকে। এমনকি তাঁকে ট্যাগও করেননি অভিনেত্রী। বিষয়টি ভালো লাগেনি পাকিস্তানিদের। তারা সারাকে ‘বেইমান’ আখ্যা দিয়ে বয়কটের ডাক দিয়েছেন।